দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

কঠোর অবস্থানে পুলিশ, চলছে কড়া নিরাপত্তা

ডিসেম্বর ১০, ২০২২,

নিজস্ব প্রতিবেদক

সমাবেশের নামে নাশকতা এড়াতে রাজধানীর প্রবেশপথগুলোতে নেওয়া হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। র‍্যাব, পুলিশ বাহিনীর একাধিক টিম চেকপোস্ট স্হাপন করে তল্লাশি চালাচ্ছে। চাষাড়া, শিবুমাকেট, জালকুড়ি, সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জ, মৌচাক, গোদনাইল,আইটি মোড়সহ  বিভিন্ন স্হানগুলোতে পুলিশের চেকপোস্ট বসিয়েছে। মোটরসাইকেল, অটোরিকশা, সিএনজি,প্রাইভেট কার গুলোকে থামিয়ে তল্লাশি চালানো হচ্ছে।

কোন যাত্রীদের কাছে ব্যাগ থাকলে তল্লাশি করা হচ্ছে। নারায়ণগঞ্জের বিভিন্ন অলিগলি ও পাড়া মহল্লায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সন্দেহভাজনদের গতিরোধ করে তল্লাশি চালানো হচ্ছে। মোটরসাইকেল ও প্রাইভেট চালকদের পরিচয় জেনে ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছে। দূরদূরান্ত থেকে যারা ঢাকায় প্রবেশ করছে তাদেরসহ পরিবহনগুলোতে ব্যাপক অভিযান চালানো হচ্ছে। সাইনবোর্ডে রয়েছে পুলিশ ও র‍্যাবের বিশেষ টিম।

এসব তথ্য নিশ্চিত করে পুলিশ জানিয়েছে পুরো রাজধানীকে নিরাপত্তার চাদরে আনার জন্য তাদের এ কঠোর অবস্থান। এছাড়াও সাদা পোশাকে ও চলছে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযান। সমাবেশের নামে যাতে কোন নাশকতা না করতে পারে সেজন্য প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে রাখা হয়েছে জলকামান, গোয়েন্দা পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।

পুলিশ জানায়, সমাবেশের নামে কোন দুষ্কৃতিকারী ও সুযোগসন্ধানী বিশৃঙ্খলা-নাশকতার মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির তাৎপরতা রোধে তাদের গোয়েন্দা নজরদারি ও নিয়মিত টহল কাযক্রম সারাদিন চলমান থাকবে। যেকোন পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

এবিষয়ে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, নাশকতা-মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। রাজধানীর প্রবেশদ্বারগুলোতে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে তাদের অভিযান অব্যাহত থাকবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.