দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

কালাইয়ে ইয়াবা ও ট্যাপেন্টাডলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুন,১১,২০২২

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাইয়ে ডিবি পুলিশ ও র‍্যাবের পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। কালাই উপজেলার দূর্গাপুর সাউথ কোল্ড স্টোরের সামনে অভিযান চালিয়ে ১শ ৫৫পিচ ইয়াবা ট্যাবলেটসহ আফজাল হোসেন নামে এক মাদক ব্যাসায়ীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এবং অপর একটি অভিযানে উপজেলার মাত্রাই কারিগরি কলেজ মাঠ থেকে ৪শ ৩০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মারুফ মন্ডল ও মুনজুল আকন্দ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতারকৃতরা হলো, কালাই উপজেলার পুনট পাঁচপাইকা গ্রামের মো. কফিল উদ্দিন @দেলোয়ার এর ছেলে আফজাল হোসেন (৩৭),জেলার ক্ষেতলাল উপজেলার দেওগ্রামের মো.জাহাঙ্গীর মন্ডলের ছেলে মারুফ মন্ডল (২৪) ও আমেজ আকন্দের ছেলে মুনজুল আকন্দ (৩৯)। দিবাগত রাতে
ডিবি পুলিশ সূত্রে যানাযায়, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা সময় গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানাধীন উদয়পুর ইউপির দূর্গাপুর গ্রামস্থ সাউথ কোল্ড নামক আলু স্টোরের সামনে অভিযান চালিয়ে ১শ ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আফজাল হোসেনকে গ্রেফতার করে।
শনিবার সকালে র‍্যাব প্রেস রিলিজের মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শক্রবার (১০ জুন) দিবাগত রাতে জেলার কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মাত্রাই কারিগরী কলেজ মাঠের দক্ষিণে অভিযান চালিয়ে ৪শ ৩০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মারুফ মন্ডল ও মুনজুল আকন্দ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ২টি মুঠোফোন ও নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়েছে।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী, জানান, মারুফ মন্ডল ও মুনজুল আকন্দ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকারোক্তি দিয়েছে।
তাদের বিরুদ্ধে কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুসারে মামলা হয়েছে বলে জানান কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনউদ্দীন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.