গাইবান্ধায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক

Estimated read time 1 min read

জুলাই ৭,২০২৪

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সদর পৌরসভা এলাকায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা।স্থানীয়রা তাকে গণধোলাই দেওয়া শুরু করল পরে পুলিশ পরিচয় দাবি করে। এরপর খবর পেলে গাইবান্ধা সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়।

শনিবার (৬ জুলাই) সন্ধ্যার আগে শহরের দক্ষিণ ধানগড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের নাম মো. শাহ আলম। তিনি বর্তমানে গাইবান্ধা পুলিশ লাইন্সে কর্মরত আছেন। তার বাড়ি লালমনিরহাটের বানভাসা গ্রামে বলে জানা গেছে। 

স্থানীয়রা জানান, বিকেলে দক্ষিণ ধানগড়া এলাকায় ছাদ খোলা একটি বাথরুমে গোসল করছিলেন এক গৃহবধূ। এ সময় এক লোক ভিডিও করছিল। স্থানীয় একজন বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে এলাকার লোকজন তাকে আটক করে। ওই লোক নিজেকে পুলিশ সদস্য বলে পরিচয় দেন। পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক গাইবান্ধা সদর থানার এক কর্মকর্তা বলেন, সিভিল পোশাকে ওই পুলিশ সদস্য এই ঘটনা ঘটায়। স্থানীয়রা আটক করে তাকে মারধর করেন। পরে নিজেকে পুলিশ বলে পরিচয় দিলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে জনগণ। পরে থানায় ফোন দিলে সদর থানা পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সেরাজুল ইসলাম বলেন, তিনি অসুস্থ জানিয়ে ফোন করলে তাকে থানায় নিয়ে আসা হয়। ওই পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author