দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

জয়পুরহাট ছোট যমুনা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ দুই ছাত্রের মরদেহ উদ্ধার

অক্টোবর,২০,২০২২

ফারহানা আক্তার,,জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম এলাকার ছোট যমুনা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দুইজন হলেন, জয়পুরহাট পৌর শহরের ১নং স্টেশন রোড রুচিতা হোটেলের পার্শে বিশ্বজিতের ছেলে সনজিত (২৬) ও ২নং স্টেশন রোডের বলাকা লল্ড্রীর স্বাধিকার পরেশের ছেলে তন্ময় (১৬)।

সনজিত উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও তন্ময় জেলা শহরের কাশিয়াবাড়ি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জয়পুরহাট শহরের রেলস্টশন এলাকার কালি মন্দিরে গত বছরের কালী দেবীর প্রতিমা রাখা ছিল।

আসন্ন কালী পূজার জন্য গতকাল বুধবার বিকেলে গত বছরের কালী প্রতিমা ছোট যমুনা নদীতে বিসর্জন দিতে যান সনজিত ও তন্ময়সহ কয়েকজন।

বিসর্জন দিয়ে অন্যরা তীরে আসলেও সনজিত ও তন্ময়সহ তলিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ও স্থানীয়রা উদ্ধার চেষ্টার এক পর্যায়ে যোগ দেন রাজশাহী থেকে আসা ডুবুরির।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের সহকারি উপ পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, উদ্ধার অভিযানের এক পর্যায়ে আজ সকাল ১০ টার দিকে ওই দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.