দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

জয়পুরহাটে দেশীয় আগ্নেয়াস্ত্র মাদকসহ কুখ্যাত স্ত্রাসী গ্রফতার -২

আগস্ট,০৮,২০২২

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল পাঁচবিবি থানাধীন চেঁচড়া সীমান্তর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ওয়ান শুটারগান-৩টি গুলি-৩িন রাউন্ড চাকু-১টি ফন্সিডিল-৪ বাতল। বিদেশী মদ-৬ বাতল মােবাইল-৬টি সীম কার্ড-৫টি, মেমোরী কার্ড-৫টি এবং নগদ ৮৬০০/- টাকাসহ কুখ্যাত স্ত্রাসী হৃদয় আলী ,শাকিল মন্ডল ওরফে বাঘা কে আটক করা হয়।
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‍্যাব-৫, ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে (৮অক্টাবর) রাত ২ঃ ঘটিকার সময় জয়পুরহাট জলার পাঁচবিবি এলাকায় অভিযান পরিচালনা করে হাতে নাতে আটক করা হয়।

আটককৃত হলেন,কুখ্যাত সন্ত্রাসী মোঃ হৃদয় আলী (২৬)চেঁচরা ত্রিপুরা এলাকার আক্কাস আলীর ছেলে, মোঃ শাকিল মন্ডল ওরফে বাঘা ( ২১)উত্তর গোপালপুর গ্রামের আজাদ মন্ডলের ছেলে উভয়ে জয়পুরহাট৷
র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জন্য আসামী স্বীকার করেছে । সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ও ফেন্সিডিল ও মদ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় যথাক্রমে শাকিলের নামে ৫টি হৃদয় আলীর নামে ৪টি মামলা পাওয়া গেয়েছে।

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য ও অস্ত্র নিয়ন্ত্রণ আইন- মামলা দায়ের করা হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.