দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

নীলফামারীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ডিসেম্বর,০৪,২০২২

আল-আমিন,নীলফামারীঃ

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শ্রী শান্ত রায় (১৬) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে । রোববার দুপুর ১২ টার দিকে রেলওয়ে স্টেশনের উত্তর দিকে ওয়াপদা রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ট্রেনে কাটা পড়ে তার দেহ দুই টুকরা হয়ে যায়। নিহত শান্ত রায় বোতলাগাড়ী ইউনিয়িনের সোনাখুলি এলাকার শ্রী সাগর রায়ের ছেলে। সে স্থানীয় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।
পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শান্ত রায় এবার নির্বাচনী পরীক্ষায় অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করে। সে ২০২৩ সালে এসএসসি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল। আজ রোববার সকালে সে স্কুলে আসার উদ্দ্যেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসে। স্কুল থেকে বের হয়ে সে উল্লেখিত এলাকায় রেললাইনের পাশ দিয়ে হাঁটছিল। এ সময় রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন কাছাকাছি আসলে রেললাইনে ঝাঁপ দেয় সে। এতে ট্রেনে কাটা পড়ে তার দেহ দুই টুকরা হয়ে যায়।
নিহতের বাবা সাগর রায় বলেন, অন্যান্য দিনের মতো স্বাভাবিকভাবেই সে স্কুলে আসে। বাড়িতে তার আত্মহত্যা করার মতো কোনো ঘটনাই ঘটেনি।
সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা জানান, শান্ত অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল। তার নামের মতোই সে শান্ত প্রকৃতির ছেলে। আজও স্কুলে সে এসেছিল। তাকে দেখে স্বাভাবিকই মনে হয়েছে। কিন্তু কি সে কারণে আত্মহত্যা করল তা আমার জানা নেই।
সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখেনে নিহতের প্যান্টের পকেটে রাখা মুঠোফোনের কভারের ভিতরে থেকে একটি চিরকুট উদ্ধার করি। চিরকুটে মোবাইল নাম্বারসহ লেখা রয়েছে ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’। আমি নিজে স্কুলে গিয়ে তার পরীক্ষার খাতার সাথে চিরকুটের লেখা মিলিয়ে দেখেছি। আমার মনে হয়েছে এটি তার হাতেই লেখা।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.