দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

পরিবহন ধর্মঘটের সঙ্গে সরকারের কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী

নভেম্বর ১৯, ২০২২,

নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, পরিবহন ধর্মঘট, এটা বেসরকারি সংস্থা। সেখানে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদ-বাসদের নেতা আছে। সবাই মিলে পরিবহন মালিক-শ্রমিক সমিতি। তারা সিদ্ধান্ত নেয় তাদের নিজস্ব নানা কারণে।

সবচেয়ে বড় কারণ হচ্ছে, বিএনপি যখন সমাবেশ ডাকে তখন পরিবহন শ্রমিক এবং মালিক সবাই আতঙ্কে থাকে। কারণ অতীতে ১৩-১৫ সালে বাস-ট্রাক পুড়িয়েছিল। যখনই কোনো সমাবেশ করে বাস-ট্রাকে হামলা করে। জনগণের সম্পত্তির ওপর হামলা করে। এটার সঙ্গে সরকারের কোনো সম্পর্ক নেই, বলেন তথ্যমন্ত্রী।

শনিবার (১৯ নভেম্বর) সকালে আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে অনুষ্ঠেয় আওয়ামী লীগের জনসভার ভেন্যু–পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির গণসমাবেশে একটি পটকাও ফোটেনি, সেজন্য সরকারকে বিএনপির ধন্যবাদ দেওয়া উচিত বলে মনে করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগকে কোনো সভা-সমাবেশ করতে দেয়নি। তারা আওয়ামী লীগের সভা-সমাবেশে বোমা হামলা করে মানুষ মেরেছে। অথচ, এখন বিএনপির সমাবেশে সরকার সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.