দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

পাঁচবিবি পৌরসভায় নৌকার মাঝি হাবিবুর রহমান হাবিব

জুলাই,০১,২০২২

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। রোববার বিকেল ৩টায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ প্রার্থিতা চূড়ান্ত করা হয়।
হাবিবুর রহমান হাবিব উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সহ দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। গত পৌর নির্বাচনে আলহাজ্ব সামছুল আলম দুদুকে হারিয়ে প্রথমবারের মত মেয়র নির্বাচিত হন।

আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা গেছে, আগামী ২৭ জুলাই পাঁচবিবি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ।
চলতি পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী একাধিক নেতা দলীয় ফরম সংগ্রহ করলে গণভবনে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী মধ্য থেকে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবকে মনোনীত করা হয়।

জানতে চাইলে হাবিবুর রহমান হাবিব বলেন, পাঁচবিবি পৌর শহরকে মুক্তিযুদ্ধের চেতনায় এবং পরিপাটি শহর হিসাবে সাজানো হয়েছে। পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিন থেকে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন কালে জামাত- বিএনপি অধ্যুষিত সীমান্তবর্তী এই উপজেলায় আওয়ামীলীগের তৃর্ণমূলের নেতাকর্মীদের সু- সংঘটিত করে একটি শক্তিশালি সংগঠণ হিসাবে রুপান্তরিত করেছি। এসব দিক বিবেচনা করে দলীয় সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। এতে পৌরবাসীর আকাঙ্ক্ষার বাস্তবায়ন প্রতিফলিত হয়েছে

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.