দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড বিরোধী মিছিল‌ হতে ফেরার পথে হামলায় আ”লীগের ৯ কর্মী আহত

ডিসেম্বর,১১,২০২২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের আমতলী গ্রামে বিএনপির সন্ত্রাস বিরোধী মিছিল‌ হতে ফেরার পথে হামলায় আওয়ামী লীগের ৯ কর্মী আহত হয়েছেন।

গতকাল শনিবার (১০ডিসেম্বর) রাত ৭ টার দিকে প্রতিপক্ষের হামলায় অন্তত আওয়ামী লীগের ৯ কর্মী আহত হয়। সদরের চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মোতা গাজী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সুলতান কাজী বাবু ওরফে শুটার বাবুর নেতৃত্বে ওই হামলার ঘটেছে বলে ভুক্তভোগীরা জানান।

আহত শাহাদাৎ হোসেন মুন্সী (৪০), আয়নাল (৩০), আল-আমিন (২৭), মো. জলিল ফকির (৪৮), মিনহাজ (৩৫), আমির (৩০), সাইফুল (৩৭), সুজন (৩০) ও নূর মুন্সীকে (৪০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা জানিয়েছেন, বিএনপির সন্ত্রাস বিরোধী মিছিলে অংশ নিতে তারা বিকালে মুন্সীগঞ্জ জেলা শহরে আসেন। সেখান থেকে ফেরার পথে পথিমধ্যে আমতলী গ্রামে পূর্ব বিরোধের জের ধরে ১০/১২ জনের একটি গ্রুপ অতর্কিতে তাদের উপর হামলা চালায়। এ সময় তাদের বেধড়ক মারধর করা হয়। এ হামলার সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের বহিস্কৃত নেতা ও যুবলীগ নেতার নেতৃত্বে এ হামলা চালায় বলে দাবী করেন আহতরা।

এ ব্যাপারে অভিযুক্ত চরকেওয়ার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুলতান কাজী ওরফে শুটার বাবু সাংবাদিকদের বলেন, আমি কোনো হামলার সঙ্গে জড়িত নই। একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।

সদর থানার ওসি মো. তারিকুজ্জামান বলেন ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.