দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

বিএনপির সাবেক এমপি গ্রেপ্তার

নভেম্বর ২২, ২০২২,

নিজস্ব প্রতিবেদক

একটি হত্যা মামলায় হাইকোর্টের দেয়া জামিনের মেয়াদ শেষ হলেও নিম্ন আদালতে আত্মসমর্পণ না করায় রাজশাহীর বিভাগীয় গণসমাবেশের আগে গ্রেপ্তার হলেন বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা।

সোমবার (২২ নভেম্বর) ভোর ৪টায় রাজধানীর গুলশানের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করে রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। একটু পরে বিস্তারিত জানানো হবে।

একটি হত্যা মামলায় হাইকোর্টের দেয়া জামিনের মেয়াদ শেষ হলেও নিম্ন আদালতে আত্মসমর্পণ করেননি তিনি। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

প্রসঙ্গ, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় গত ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন পান।

উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি নিম্ন আদালতে হাজির হননি। দীর্ঘদিন নির্বাচনী এলাকায় না থাকলেও আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তাঁর নির্বাচনী এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মী সভায় যোগ দেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.