দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মে ২২, ২০২৩,

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে মাধবপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ভূমি অফিসের উদ্যোগে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ অফিসে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসানের সভাপতিত্বে ভুমি সেবা সপ্তাহের আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. রাহাত বিন কুতুব পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, জাইকার কর্মকর্তা আব্দুল আল মামুন, আইসিটি কর্মকর্তা রুহুল, রাজনীতিবিদ রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাবেক সাধারণ মিজানুর রহমান, সাংবাদিক সানাউল হক শামীম, ভুমি ইউনিয়ন অফিসে কর্মকর্তারা, উপজেলা ভূমি অফিসের নাজির আনোয়ার হোসেনসহ প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান বলেন, সারা দেশের ন্যায় মাধবপুরে ও ভুমি সেবা সপ্তাহ পালন করা হয়ে হয়েছে। এই সেবা সপ্তাহে সাধারন লোকজনের জন্য সকল ধরনের কাজ সহজ করে দেওয়া হবে।

উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান বলেন, সাধারণ মানুষ যেনো সেবা পেতে হয়রানি শিকার না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.