মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

Estimated read time 1 min read


মে,০৮,২০২৪


আবু হানিফ রানা:


উৎসবমুখর পরিবেশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে গজারিয়া উপজেলায় ভোটগ্রহণ।

বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত। এখন চলছে ভোট গণনার।

৬ষ্ট উপজেলা নির্বাচনে প্রথম ধাপে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় অনুষ্ঠিত হয়েছে এ নির্বাচন। এধাপে সদর উপজেলার নির্বাচনে সকলে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হওয়ায় শুধু মাত্র গজারিয়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্টিত হয়েছে।

নির্বাচনকে ঘিরে সবকিছু ছাপিয়ে এ উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করে। ভোটাররা সানন্দে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সকালে ভোটারদের উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ করা গেছে। এ উপজেলার হোসেন্দী ইউনিয়নের একটি কেন্দ্রে ছোট খাটো ঝামেলা হয়েছিলো যা প্রশাসন তা মিটিয়ে দিয়েছে এ ছাড়া আর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় জোরালো পদক্ষেপ। ফলে ভোটাররা শান্তিপূর্ণভাবে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন বলে জানিয়েছেন।নির্বাচনকে কেন্দ্র করে জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবু জাফর রিপন বিপিএএ, জানান, নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খাঁন পিপিএম বিবিসিকে জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় জোরালো পদক্ষেপ। র‌্যাব, পুলিশ, বিজিবি স্ট্রাইকিং ফোর্স মোতায়েন ছিল। এছাড়াও প্রতিটি কেন্দ্রেই পুলিশ ও আনসার সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষায় মোতায়েন ছিল।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author