মুন্সীগঞ্জে আন্দোলনে নিহত শহিদদের শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রতি ,আবুল হাসেম

Estimated read time 1 min read


সেপ্টেম্বর,০৯,২০২৪


বিবিসি সংবাদ ডেস্ক:


আন্দোলনে নিহত শহিদদের শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রতি দিলেন জেলা ছাত্রদল সভাপতি,আবুল হাসেম।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত মুন্সীগঞ্জের মীরকাদিম পৌর ছাত্রদল এর বিপ্লবী সদস্য সচিব শহীদ মানিক মিয়া শারিক এবং উত্তর ইসলামপুরের তিনজন শহীদের কবর জিয়ারত শেষে আন্দোলনে নিহত শহিদদের শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রতি দিলেন জেলা ছাত্রদল সভাপতি,আবুল হাসেম।

এসময় জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাসেম শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করে বলেন,গত ৪ আগস্ট মুন্সীগঞ্জের সুপার মার্কেটের সামনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর হামলা করে পুলিশ ও ছাত্রলীগ।

এসময় ত্রিমুখী এক সংঘর্ষে উত্তর ইসলামপুরের তিনজন গুলিবিদ্ধ হয়ে শহীদ হয়েওছন। একই দিনে ঢাকার যাত্রাবাড়ীতে গুলিবিদ্ধ হয়ে আহত হয় মিরকাদিম পৌর ছাত্রদলের সদস্য সচিব মানিক মিয়া শারিক। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি আবুল হাশেম এই শহিদদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে দেখা করে তাদের খোঁজ-খবর নেন এবং তাদের সান্তনা দেন।


তিনি বলেন, আমরা ছাত্রদলের পক্ষ থেকে শহীদ জিয়ার আদর্শের সৈনিক সবসময় আপনাদের সাথে আছি এবং থাকব। আপনাদের যেকোন প্রয়োজনে আমি ও ছাত্রদলের নেতা কর্মীরা সবসময় আপনাদের পাশে থেকে সহযোগিতা করব ইনশাআল্লাহ।

উত্তর ইসলামপুরের নিহত সজলের বাবাসহ অন্যান্য শহিদদের পরিবারের সদস্যগণ ছাত্রদলের সভাপতিকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন এবং দোষীদের উপযুক্ত বিচারের দাবি করেন।

এসময় জেলা ছাত্রদল সভাপতি আবুল হাশেম এর সাথে আরো উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমেদ, মুন্সিগঞ্জ জেলা ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক মাহবুব মল্লিক, সরকারি বিক্রমপুর টঙ্গিবাড়ী ডিগ্রি কলেজের আহ্বায়ক তানভীর মল্লিক, পঞ্চসার ইউনিয়ন সভাপতি মোঃ অনিক, সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক থিয়েল, ছাত্রদল নেতা মাসুদ রানা প্রমুখ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author