দেশ ও মানুষের কথা বলে

[vc_row][vc_column]

[/vc_column][/vc_row]

মুন্সীগঞ্জে দুর্গাপূজায় সম্মাননা পুরস্কার প্রদান

অক্টোবর,০৫,২০২২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে ৬ উপজেলায় ৩৩৬ টি পূজা মন্ডপের মধ্যে ৪ ক্যাটাগরিতে সেরাদের ‘বিশ্ব দুর্গাপূজা শারদ সম্মাননা’ প্রদান করা হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার মহা নবমীর রাতে কেন্দ্ৰীয় শ্রী শ্রী জয়কালী মাতা মন্দিরে এই সম্মাননা প্রদান করা হয়।

সেরা প্রতিমা নির্মাণের কৃতিত্ব অর্জন করে টংগীবাড়ী উপজেলার আব্দুল্লাপুরের গোয়ালবাড়ি বর্ণমালা যুব সংঘ, সেরা মণ্ডপ মুন্সীগঞ্জ সদরের শীতলতা বাড়ি সার্বজনীন দুর্গাপূজা উদযাপন কমিটি, সেরা সৃজনী পুরস্কার নয়াপাড়া পঞ্চায়েত পূজা কমিটি, সেরা সাংস্কৃতিক ও ঐতিহ্য পুরস্কার অর্জন করে শ্রীনগর উপজেলার বালাসুরের লক্ষী নারায়ণ জিউর মন্দির।

কেন্দ্রীয় শ্রী শ্রী সার্বজনীন শারদীয় দুর্গাপূজা পরিচালনা কমিটির অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ
মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কারুরল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মিনহাজ উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, সদর থানার অফিসার ইনচার্জ মো. তারিকুজ্জামান, ডিবি ওসি মো. আবুল কালাম আজাদ প্রমুখ।

এই প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর কুমার ঘোষ, সদর উপজেলা সভাপতি ননী গোপাল হালদার, কেন্দ্রীয় শ্রী শ্রী জয়কালীমাতা মন্দিরের সভাপতি পবিত্র সংকর চ্যাটার্জী কাজল, পূজা উদযাপন পরিষদের মুন্সীগঞ্জ পৌর কমিটির সদস্য সচিব ভবতোষ চৌধুরী নুপুর, যুগ্ম আহ্বায়ক সুমন লাল, যুবধ্বনি সমাজকল্যাণ সংঘের সভাপতি জিতু রায়, কেন্দ্রীয় শ্রী শ্রী সার্বজনীন শারদীয় দুর্গাপূজা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় তালুকদার।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.