মুন্সীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষা ও পূজামন্ডপের নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা সংক্রান্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

Estimated read time 1 min read

অক্টোবর,০৮-২০২৪

আবু হানিফ রানা:


সার্বজনীন শারদীয় দূর্গাপূজা-২০২৪ উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষা ও পূজামন্ডপের নিরাপত্তা নিশ্চিত কল্পে গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা সংক্রান্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।


সোমবার সকাল ১১.৩০ ঘটিকার সময় মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল বোরহান উদ্দিন মিলনায়তনে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।


উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মুহম্মদ শামসুল আলম সরকার মহোদয়।


তিনি দূর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে দায়িত্বে নিয়োজিত সকল পুলিশ সদস্যদের করনীয় ও বর্জনীয় সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।


পুলিশ সুপার আরোও বলেন, নিজের জানমালের নিরাপত্তা নিশ্চিত করে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে ডিউটি পালন করতে হবে। ডিউটিতে থাকাকালীন চেইন অব কমান্ড অনুযায়ী সব বিষয় উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা, পূজা কমিটি ও স্বেচ্ছাসেবক দলের সঙ্গে সমন্বয় সাধন করা, বিভিন্ন স্তরের নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত সদস্যদের নিজ নিজ দায়িত্বে তৎপর থাকতে হবে, কোনো ধরনের ঢিলেঢালাভাব যেন পরিলক্ষিত না হয়।


এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ বদিউজ্জামান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মহোদয়।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author