ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ 

Estimated read time 1 min read

আগস্ট ২৯,২০২৪

ফারহানা আক্তার, জয়পুরহাট:

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সন্ত্রাসী হামলা, ভাঙচুর এবং তাণ্ডবের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন জয়পুরহাটের কর্মরত  সাংবাদিকরা। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলা নিউজের জয়পুরহাট প্রতিনিধি শাহিদুল ইসলাম সবুজের সঞ্চালনায় মানববন্ধনে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জয়পুরহাট প্রতিনিধি শামীম কাদিরের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন,

দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি আবু মুসা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, প্রথম আলোর জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার হারুনুর রশিদ, দেশ টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, এশিয়া টেলিভিশনের , দৈনিক আমার সংবাদ জয়পুরহাট প্রতিনিধিঃ গোলাপ হোসেন 

গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান, মাছ রাঙা টিভির জয়পুরহাট সংবাদদাতা আল মামুন, দৈনিক রুপালি বাংলাদেশের জেলা প্রতিনিধি আবু রায়হান, দৈনিক বাংলা বাজারের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির প্রমুখ।  

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার চেষ্টা করে। সংবাদ প্রকাশের ফলে হুমকি ও মামলা-হামলার শিকার হচ্ছে তারা। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমের হাউজে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে অবিলম্ব গ্রেপ্তার ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায়  জেলার পাঁচটি উপজেলার  কর্মরত সকল প্রিন্ট ইলেকট্রনিক অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ গ্রহন করেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author