একনজরে ড. রুনা আক্তার দোলা

Estimated read time 1 min read


সেপ্টেম্বর,১৯,২০২১৪


বিবিসি সংবাদ ডেস্ক:



ডঃ রুনা আক্তার দোলার সম্পর্কে জানুন , তিনি গাইনোকোলজি, অবসট্রিক্স, স্বাভাবিক প্রসব বিশেষজ্ঞ ও অস্ত্রোপচারকারী।

ঢাকায় শান্তিনগরের হৃদয়ে স্থাপিত, পপুলার ডায়াগনস্টিক সেন্টার স্বাস্থ্যসেবায় স্বীকৃতির প্রতীক হিসেবে দাঁড়িয়ে আছে।

ডঃ রুনা আক্তার দোলা বলেন, আমাদের সর্বাধুনিক সুবিধার জায়গাটি সর্বশেষতম চিকিৎসা প্রযুক্তিতে সজ্জিত এবং দক্ষ এবং সহানুভূতিশীল পেশাদারদের একটি দল দ্বারা কর্মচারী।

আমাদের ব্যাপক পরিসরের ডায়াগনস্টিক সার্ভিস বিভিন্ন রকমের চিকিৎসা অবস্থার যত্ন নেয়। রুটিন চেকআপ থেকে বিশেষ পরীক্ষা পর্যন্ত, আমরা নিখুঁত এবং সময়মতো নির্ণয়ের জন্য বিস্তৃত সার্ভিস দেই। আমাদের রোগী-কেন্দ্রিক পদক্ষেপ দ্বার থেকে প্রবেশ করামাত্রই আরামদায়ক এবং নির্বিঘ্ন অভিজ্ঞতা নিশ্চিত করে।

যথাযথ চিকিৎসার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সময়ানুগ এবং নিখুঁত নির্ণয়ের কী গুরুত্ব আছে আমরা তা বুঝি। এই কারণে আমরা আমাদের রোগীদেরকে দ্রুত এবং নির্ভরযোগ্য রেজাল্ট দিতে চেষ্টা করি। বিশেষজ্ঞদের আমাদের দলটি প্রত্যেকটি পরীক্ষাকে সযত্নে বিশ্লেষণ করে এবং পরিষ্কার এবং সুস্পষ্ট রেজাল্ট দিয়ে থাকে।

গুনগত মানের প্রতি আমাদের প্রতিশ্রুতি শুধুমাত্র আমাদের ডায়াগনস্টিক সার্ভিসের মধ্যে সীমাবদ্ধ নয়। আমরা জ্ঞান এবং সহায়তা দিয়ে রোগীদের ক্ষমতায়ন করার মধ্যে বিশ্বাসী। আপনার প্রশ্নের উত্তর দিতে এবং আপনার স্বাস্থ্য যাত্রায় আপনাকে নির্দেশ দিতে আমাদের কর্মীগণ সর্বদা উপলব্ধ।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আমরা দয়া এবং নিষ্ঠার সঙ্গে সর্বোচ্চ মানের স্বাস্থ্যসেবা প্রদানে নিবেদিত। আমরা আমাদের অননুকরণীয় সার্ভিসটি অনুভব করার জন্য এবং আমাদের সন্তুষ্ট রোগীদের বর্ধমান পরিবারের অংশ হওয়ার আপনাকে স্বাগত জানাই।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author