জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে আ’লীগ দলীয় ইউপি চেয়ারম্যান,সামাজিক মাধ্যমে ভিডিও ভাইরাল

Estimated read time 1 min read

জুন,০২,২০২৪

নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিএনপি আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগ দলীয় ইউপি চেয়ারম্যান হাজী মো. দুলালের উপস্থিত থাকার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে জেলার টঙ্গীবাড়ি উপজেলা জুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে গত ৩০ মে (বৃহস্পতিবার) বেলা ১১ টার দিকে উপজেলার বালিগাঁও বাজারের বেপারী মার্কেট কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের ব্যানারে আলোচনা সভার আয়োজন করে। ওই আলোচনা সভামঞ্চে টংগীবাড়ি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও বালিগাঁও ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকে নিয়ে দু’বার নির্বাচিত চেয়ারম্যান হাজী মো. দুলালকে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে প্রায় ৭ মিনিট বসে থাকতে দেখা গেছে আলোচনা সভার মঞ্চে আওয়ামী লীগের ওই ইউপি চেয়ারম্যানকে। ইউপি চেয়ারম্যান হাজী মো. দুলালকে।

এদিকে, উপজেলা বিএনপির আহবায়ক আলী আজগর রিপন মল্লিকের সভাপতিত্বে ওই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

উপজেলা বিএনপির সদস্য সচিব আমির হোসেন দোলনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, বালিগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ মিয়া ও সাধারণ সম্পাদক অহিদ হালদার।

আলোচনা সভা চলাকালিন সময়ে হঠাৎ করেই উপস্থিত হন আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান হাজী মো. দুলাল। সভা শেষে মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে করা গনভোজের খিচুরিও তিনি তার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যান বলে জানায় এলাকার জনসাধারন। বিএনপির অনুষ্টানে ইউপি চেয়ারম্যান দুলালের উপস্থিতি নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এনিয়ে পুরো জেলা জুড়ে বইছে সমালোচনার ঝড়।

এ ব্যাপারে জানতে চাইলে টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজ আল-আসাদ বারেক বলেন, নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত একজন ইউপি চেয়ারম্যানের এ ধরনের কার্যকলাপ মোটেও কাম্য নয়। এটা কোনো সামাজিক অনুষ্ঠান ছিলো না। তাই বঙ্গবন্ধুর আর্দশ যদি উনি লালন করে থাকেন, তবে এধরনের কার্যকলাপ করতেন না।

জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত থাকা প্রসঙ্গে জানতে চাইলে বালিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দুলাল বলেন, আমি রিপন মল্লিকের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। উনি আসছেন শুনেই সেখানে গিয়েছি।সভামঞ্চে বসে ছিলেন-এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, আমি ২ মিনিটের মতো বসেছি। প্রায় ৭ মিনিটের ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এখন তো এমন কত কিছুই ভাইরাল হয়ে থাকে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author