বাগেরহাটের নবাগত জেলা ও দায়রা জজের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

Estimated read time 1 min read

জুলাই ৭,২০২৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে নবাগত জেলা ও দায়রা জজ আশরাফুল ইসলাম বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এই সময় গোপালগঞ্জ জেলা জজ আশরাফুল ইসলাম ও স্থানীয় পুলিশ তাদেরকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি স্থলে জান। 

গতাকাল শনিবার (৬ জুলাই) বিকাল ৫টা ৩০মিনিটের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্প স্তবক অর্পণ, মাজার জিয়ারত ও দোয়া করেন।

বাগেরহাট জেলার নবাগত জেলা ও দায়রা জজ মো. আশরাফুল ইসলাম গত (৩ জুলাই) বাগেরহাট জেলায় যোগদান করেন। নবাগত জেলা ও দায়রা জজ আশরাফুল ইসলাম ১৯৭৫ সালে যশোর জেলার অভয়নগর উপজেলার নোয়াপাড়ার জন্মগ্রহণ করেন। তিনি ২০২০ সালে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে কুষ্টিয়ায় জেলায় সাড়ে ৪ বছর দায়িত্ব পালনের পর বাগেরহাটে জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেন। ইতোপূর্বে তিনি কর্মকালীন সময়ে অস্ট্রেলিয়া ও ভারতের একাধিক প্রদেশে প্রশিক্ষণ নিয়েছেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, আইনমন্ত্রী আনিসুল হক ও আইন সচিব সরোয়ার আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সময়ে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ড. মো. আতিকুস সামাদ, যুগ্নু জেলা ও দায়রা জজ ২ মো. খুরশীদ আলমসহ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর প্রায় ১২ জন বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে তিনি পরিদর্শন বইয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাশারক মন্তব্য লিখে সমাধিস্থল ত্যাগ করেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author