মুন্সীগঞ্জের গজারিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ৬ জন গুলিবিদ্ধ

Estimated read time 1 min read


জুন,২৫,২০২৪


গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ ও একজন নারীসহ আহত হয়েছে অন্তত ৯ জন।
গতকাল সোমবার (২৪ জুন) বিকাল সাড়ে পাঁচটায় হোসেন্দী ইউনিয়ন এর গোয়ালগাও গ্রামে মাহবুব ও হারুন অর রশিদ গ্রুপের মধ্যে এই সংঘর্ষ ঘটে।
এ বিষয়ে আহত রিয়াজ ( ৩৫ ) জানায়, আমি চা খেতে দোকানে বসলে হঠাৎ আমাকে হারুন ও আতাউরের নেতৃত্ব ১৫/২০ জনের সংঘবদ্ধ দল দেশীয় অস্র নিয়ে আমার মাথায় রড দিয়ে আঘাত করে এবং জাকির ( ৪৮) আক্তারের উপর রামদা দিয়ে মাথায় পায়ে আঘাত করে । আতাউরের হাতে থাকা অস্র দিয়ে আমাকে গুলি করতে গেলে লোকজন এসে আমাকে উদ্বার করলে সে উপরের দিকে একাধিক ফাঁকা গুলি করে।

হোসেন্দী ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহত হারুন অর রশীদ জানান, দিলা মিয়ার চা দোকানে চা খেতে গেলে মাহবুবের নেতৃত্বে আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে আমাদের একাধিক লোক আক্তার, মুক্তার, রনি, সাদ্দাম, জনি ও হাসিব গুলিবিদ্ধ হন। আহত ৭ জনকে ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ রাজিব খান বলেন, ঘটনার পর ঘটনাস্থলে পুলিশের তদন্ত চলছে সব বিষয়ে অধিকতর তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া নেওয়া হচ্ছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author