মুন্সীগঞ্জের টংগীবাড়িতে হয়রানীমূলক মিথ্যা মামলা বন্ধের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

Estimated read time 1 min read

সেপ্টম্বর,০২,২০২৪

মুন্সিগঞ্জ প্রতিনিধি 

 -মুন্সীগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে হামলা ও হত্যার ঘটনায় জড়িতদের শাস্তি পাশাপাশি নিরপরাধ মানুষের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা বন্ধের দাবিত মানববন্ধন করেছে ছাত্র-জনতা। সোমবার বেলা ১১টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৈষম্য বিরোধী আন্দোলন টঙ্গীবাড়ি উপজেলা ব্যানারে এতে অংশনেয় কয়েক শতাধিক শিক্ষার্থী।

মানববন্ধনে বলা হয়, জেলায় বিভিন্ন মামলায় নিরপরাদ এবং আন্দোলনে আহত হয়েছে এমন মানুষকেও আসামী করা হয়েছে । ব্যাক্তি ও গোষ্ঠী স্বার্থে এমন কর্মকাণ্ডে প্রতিবাদ জানান ছাত্র-জনতা।

মানববন্ধনকারীরা বলেন, হামলা হত্যার ঘটনায় তারা সুষ্ঠু বিচার চায়, জড়িতদের সর্বোচ্চ বিচার চান তারা। তবে নিরপরাদ অনেক মানুষকে মামলায় ফাঁসানো হচ্ছে, আন্দোলনে গিয়ে আহত-গুলিবৃদ্ধ, প্রত্যক্ষ- পরোক্ষভাবে সহযোগিতা করেছে ছাত্রদের এমন মানুষকে ও তাদের পরিবারকে মামলায় আসামী করা হচ্ছে। স্বার্থান্বেষী মহলের এমন কর্মকাণ্ডে ছাত্র-জনতার ভাবমূর্তি নষ্ট হচ্ছে। দলমত নয় যারা প্রকৃত দোষী তাদের বিচারের দাবি তাদের, পাশাপাশি নিরপরাধ মানুষের প্রতি অবিচার বন্ধ হউক।পরে একই দাবিতে কামারখাড়া বাজারে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author