মুন্সীগঞ্জ জেলা পুলিশের মাস্টার প্যারেড, কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত হয়

Estimated read time 1 min read


জুন,১০,২০২৪


আবু হানিফ রানা:


১০ জুন সোমবার মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশ অফিসার ও ফোর্সদের সমন্বয়ে মাস্টার প্যারেড, কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত হয়।

প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান পিপিএম মহোদয়। প্যারেড কমান্ডার ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত মহোদয় এবং সহকারী প্যারেড কমান্ডার ছিলেন আর.আই, মুন্সীগঞ্জ জেলা।

এসময় পুলিশ সুপার মহোদয় পুলিশ লাইন্সে ব্যারাক, ডাইনিং রুম, যানবাহন শাখা, অস্ত্রাগার ও পুলিশ লাইন্সের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, সাস্থ্য সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় ভালো কাজে স্বীকৃতি স্বরূপ অফিসার ও ফোর্সদের হাতে সনদ তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান পিপিএম।

পরবর্তীতে পুলিশ সুপার এর কার্যালয়ের সম্মেলন কক্ষে অফিসারদের সমন্বয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল হাসান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তোফায়েল আহমেদ সরকার, সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাতসহ মুন্সীগঞ্জ জেলার সকল অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author