লোকসভা নির্বাচনে দেবের হ্যাটট্রিক

Estimated read time 1 min read

জুন ৫,২০২৪

বিনোদন ডেস্ক

লোকসভা নির্বাচনে পশ্চিবঙ্গের ঘাটাল আসন থেকে জয় লাভ করেছেন অভিনেতা দীপক অধিকারী দেব। আনুষ্ঠানিক ফল ঘোষণা না হলেও নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে প্রায় দুই লাখ ভোটে এগিয়ে আছেন তৃণমূলের এই তারকা প্রার্থী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রার্থী ছিলেন নায়ক হিরণ। তিনি পেয়েছেন ৬ লাখ ৪৯ হাজার ৪৪৩ ভোট। আর দেব পেয়েছেন ৮ লাখ ৩১ হাজার ৫৩৩ ভোট। 

এর আগে ২০১৪ এবং ২০১৯ পর পর দু’বার ঘাটাল থেকে জিতেছেন অভিনেতা দেব। গত বারের ভোটে বিজেপি প্রার্থী ভারতী ঘোষ হেরেছিলেন তার কাছে। এবার ঘাটালে কাঁটা দিয়ে কাঁটা তোলা”র কৌশল নিয়েছিল বিজেপি। দেবের বিরুদ্ধে তারা দলের অভিনেতা-বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছিল। সে সে চেষ্টায় বিজেপি বিফলে গেল। হিরণকে বড় ব্যবধানে হারিয়েই তিনি হ্যাটট্রিক করলেন।

অভিনেতা হিরণ রাজনীতির ময়দানে বেশ ‘আগ্রাসী’ ছিলেন। দুর্নীতি থেকে সন্ত্রাস, প্রতিপক্ষের বিরুদ্ধে তার স্বর সর্বদা চড়া ছিল। লোকসভা ভোটের প্রচারে সেই স্বর এতটাই চড়া ছিল যে, ভোটপ্রচারের শেষ পর্যায়ে এসে দেবকেও বলতে হয়েছে, “অনেক হয়েছে। সৌজন্যকে লোকে দুর্বলতা ভাবছে!’ 

নির্বাচনের লড়াইয়ে শেষমেশ দেবেই আস্থা রাখলেন ঘাটালের মানুষ। ঘাটালে ৫২ শতাংশেরও বেশি ভোট পেয়েছেন দেব। হিরণ পেয়েছেন ৪০ শতাংশের মতো।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author