শেখ হাসিনাকে ফিরিয়ে আনার দাবিতে ফরিদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

Estimated read time 1 min read

আগস্ট ১২, ২০২৪

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মীরা।

সোমবার(১২ আগস্ট) বিকেলে এ কর্মসূচি পালন করে তারা। মিছিলে তারা- রক্তে আগুন লেগেছে আওয়ামী লীগ জেগেছে, রক্তে আগুন লেগেছে মুজিব সেনা জেগেছে, রক্তে আগুন লেগেছে বাংলার জনতা জেগেছে, শেখ হাসিনার ভয় নাই রাজ পথ ছাড়ি নাই, শেখ হাসিনা বিদেশে আমরা আছি রাজপথে প্রভৃতি স্লোগান দিতে থাকে।

এ সময় তারা দ্রুত সময়ের মধ্যে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবি জানান।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ তালুকদার, আশারাফউদ্দিন তারা, সাবেক ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, যুবলীগের আহ্বায়ক হাসমত হোসেন তালুকদার তপন, যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি ফকির এনায়েত হোসেন, সাবেক ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক তৈকির আহমেদ ডালিমসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে অনেক নেতাকর্মী বক্তব্য প্রদান করেন।

এসময় বক্তারা বলেন, একটি আন্তর্জাতিক মহলের চক্রান্তে শেখ হাসিনাকে দেশ ছাড়তে বাধ্য করা হয়। বাংলাদেশের সব ক্ষেত্রে আওয়ামী লীগের ভূমিকা সব থেকে বেশি। দ্রুত শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনা হবে। দেশের উন্নয়নে তার বিকল্প নেই, মুক্তিযুদ্ধের চেতনায় তার বিকল্প নেই। তার আমাদের দাবি দ্রুত নেত্রীকে সম্মানের সাথে দেশে ফিরিয়ে আনা হোক। অন্যথায় কঠোর কর্মসূচি দেয়া হবে।

বক্তারায় এ সময় আরো বলেন,বর্তমান সরকারের কাছে আমাদের দাবি যারা ধানমন্ডি ৩২নম্বর সহ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্মৃতিফল গুলোকে ধ্বংস করেছে, তাদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। ধ্বংসকারীরা স্বাধীনতার বিশ্বাসী নয় বলেই তারা দেশদ্রোহিতার ন্যায় জঘন্য কাজ করেছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author