সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুন্সীগঞ্জ শিক্ষক সমাজের মানববন্ধন

Estimated read time 1 min read


সেপ্টেম্বর,১৮,২০২৪


মুন্সীগঞ্জ প্রতিনিধি


ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারী মাধ্যমিক শিক্ষকদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুন্সীগঞ্জ শিক্ষকদের মানববন্ধন হয়। আজ বুধবার ১৮ইসেপ্টম্বর দুপুর মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববদ্ধন পালন করে মুন্সীগঞ্জের শিক্ষকরা।

এ সময় শিক্ষকরা অভিযোগ করেন গতকাল ১৭ই সেপ্টম্বর সারা বাংলাদেশের শিক্ষকরা শিক্ষকদের দাবী নিয়ে উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে ( শিক্ষা ভবনে) গেলে কর্মসূচি প্রজেক্ট থেকে নিয়োগ পাওয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তারা তাদের উপরে বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়েছেন।

এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবী তুলেন মুন্সীগঞ্জ জেলার মাধ্যমিক শিক্ষকরা ।প্রায় ঘন্টাব্যাপি চলে শিক্ষকদের এই মানববন্ধন। একাদিক শিক্ষক তাদের মনের কথা ও মনের দীর্ঘ দিনের ক্ষোভ তুলে ধরেন । এমন কি শিক্ষকদের উপর হামলার তীর্ব নিন্দা করে ঘৃণা প্রকাশ জানায়।

মানববন্ধেনে মুন্সীগঞ্জ জেলার পক্ষে নেত্বীত্ব দেন কাজী কমর উদ্দিন গভঃ ইনিস্টিউটের প্রধান শিক্ষক মোহাম্মদ ওবায়দুল হক ভুইয়া এবং আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্রমোহন গভঃ গালস হাই স্কুলের প্রধান শিক্ষক নুরে আলমসহ অর্ধশতাদিক সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author