জানুয়ারি ২০, ২০২১,

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। শোনা যাচ্ছে, কিছুদিন ধরে বয়ফ্রেন্ডের দেয়া ফ্ল্যাটে থাকছেন তিনি। এই কারণে এরই মধ্যে ছেড়ে দিয়েছেন নিজের ভাড়া বাসাও।

এর আগে পপিকে নিয়ে বেশ কয়েকবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও এখনো বিয়ে করেননি তিনি। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসে। এরপর একে একে ‘র’ ও ‘জ’ আদ্যাক্ষরের আরও দুইজন নায়কের সঙ্গে পপির প্রেমের গুঞ্জন রটে।

তবে গুঞ্জন রটলেও এখনো বিয়ে করেননি পপি। এদিকে সর্বশেষ গেলো বছর ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর থেকে কোথাও দেখা যাচ্ছে না তাকে। সোশ্যাল মিডিয়ায়ও নতুন কোনো আপডেট নেই তার। এরপর থেকে মিডিয়াপাড়ার অনেকের ধারণা, গোপনে বিয়ে সেরে ফেলেছেন পপি।

তবে এর মধ্যে শোনা যাচ্ছে নতুন আরেকটি খবর। রাজধানীর ইস্কাটনের ভাড়া বাসা ছেড়ে দিয়েছেন পপি। এখন তিনি থাকছেন বয়ফ্রেন্ডের দেয়া ফ্ল্যাটে। রাজধানীর কূটনৈতিক পাড়ার আশেপাশে তার সেই ফ্ল্যাট।

এই প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক মিডিয়াপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কিনা জানি না। তবে পপি তার বয়ফ্রেন্ডের দেয়া ফ্ল্যাটে থাকছেন। তার নতুন বয়ফ্রেন্ড কোনো নায়ক নন, তিনি একজন প্রবাসী ব্যবসায়ী।

তবে এর সত্যতা জানতে পপিকে ফোন দিলেও কল রিসিভ করেননি তিনি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। এরপর থেকে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বেশ কয়েকটি সম্মাননা পেয়েছেন তিনি।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here