জানুয়ারী,২৫,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
আসন্ন শিলই ইউনিয়ণ পরিষদ নির্বাচনকে ঘিরে বইছে নির্বাচনী গরম হাওয়া। পুরো শিলই ইউপি ঘুরে দেখা যায়, প্রতিটি চায়ের দোকানে, বাজর, বিভিন্ন জনসমাগমে শুধুই নিবাচনী আলাপ আলোচনায় শুনা যাচ্ছে । প্রার্থীরাও স্ব স্ব এলাকায় নির্বাচনী প্রচারনা চালাচ্ছে ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার সাবেক উপ-প্রচার সম্পাদক জনগনের প্রাণের প্রিয় মানুষ ,বিশিষ্ট সমাজ সেবক কাজী কাদেরের নাম বেশি শুনা যাচ্ছে।

এলাকার অনেকের সাথে আলাপকালে তারা বলেন, যে কাজী কাদের একজন ভাল মানুষ, তিনি গত মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সব সময় খোঁজ খবর নিয়েছেন , আমাদের পাশে এসে ত্রান সামগ্রী বিতরন করেছেন।
তাহার মত একজন ভাল মানুষকেই আমরা আগামী শিলই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের ভোটাধিকার প্রয়োগ করে তাকে চেয়ারম‌্যান নির্বাচিত করব।

এবিষয়ে কাজী কাদেরের সাথে আলাপকালে তিনি বলেন, আমি শিলই ইউনিয়নবাসির কল‌্যানে সব সময় নিয়োজিত ছিলাম সারাজীবন তাদের পাশে থেকে সেবা করে যেতে চাই। যদি ইউনিয়নবাসি আমাকে তাদের ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি এই ইউনিয়নকে একটি মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলব। আমি এ ইউনিয়নবাসির মতামত ও সমর্থন কামনা করছি।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here