জানুয়ারী,২৮,২০২১

আবু হানিফ রানা:
আর মাত্র একদিন পর মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে বৃহস্পতিবার সারদিন ছিল পুরো মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রার্থীদের প্রচারনার শেষ দিন । এই শেষ দিনে স্ব-স্ব কমিশনার প্রার্থীরা নিজ নির্বাচনী এলাকায় জনগন নিয়ে বিশাল মিছিল করেছে। চোখে পড়েছে সকালে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন আবির পানির বোতল মার্কায় নির্বাচনী এলাকায় ডাক ঢোল বাজিয়ে মিছিল করেছেন। পরে বিকালে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী খায়রুল ইসলাম উটপাখি মাকায় ডাকঢোল বাজিয়ে বিশাল মিছিল করেছে। ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনির হোসেন নান্নু টেবিল ল‌্যাম্প মাকায় ডাকঢোল বাজিয়ে মিছিল করেছেন। পুরো পৌর এলাকা যেন মিছিলে মিছিলে মূখরিত হয়ে উঠেছিল।

বিকাল ৪ টার সময় থেকে শুরু হয় প্রতিটি এলাকা ,প্রতিটি ওয়ার্ড থেকে বিশাল বিশাল নৌকা মাকায় মিছিল । মুন্সীগঞ্জ শহর এলাকায় কোন জায়গা নেই ফাঁকা শুধুই নৌকা মার্কার শিছিল আর মিছিল। এসময় চোখে পড়ে সব চেয়ে বড় মিছিল নৌকা মার্কার পঞ্চসার ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি খাজা বাহাউদ্দিনের নেতৃত্বে এক বিশাল মিছিল এতে দেখা যায় প্রায় কয়েক হাজার লোকের সমাগম।
অন‌্যদিকে মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছুল কবির মাষ্টারের নেতৃত্বে এক বিশাল মিছিল মুন্সীগঞ্জ শহরে প্রবেশ করে।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here