জানুয়ারী,২৯,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি-

মুন্সিগঞ্জের লৌহজংয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার, হতদরিদ্র ও ভূমিহীনদের ৫০টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ শে জানুয়ারি) সকাল ১১ টার দিকে লৌহজং উপজেলা পরিষদের অডিটোরিয়ামে গাউদিয়া ইউনিয়নে পঞ্চাশটি ঘরের চাবি ও জমি হস্তান্তর করা হয়। এ সময় ওই পরিবারগুলোকে দুটি করে শীতবস্ত্র (কম্বল) উপহার দেয়া হয়।

উৎসবমুখর এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন তপন ও রিনা ইসলাম।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সদস্য আনোয়ার হোসেন চানমিয়া, উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর কবির খান, সাধারণ সম্পাদক মুর্তজা খান, শেখ শাহীন,মেদিনীমন্ডল ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফ হোসেন, গাউদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান হালদার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আজিজুর রহমানসহ লৌহজং উপজেলার দশটি ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান বৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সভাপতি বৃন্দ।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here