জানুয়ারী,৩১,২০২১

ফারহানা আক্ততার,জয়পুরহাটঃ
জয়পুরহা জেলার উত্তর গোপালপুর সিমান্তবর্তি এলাকায় এক আকর্ষিক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭৮০ বোতল ফেন্সিডিল সহ ৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ ।

পাঁচবিবি থানার ইন্সপেক্টর (তদন্ত) সাইদুর রহমান জানান, গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ইসতিয়াখ আলম স্যার এর নেতৃত্বে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব, এস, আই গোলাম মোস্তফা, আহাম্মদ, নূরআমিন ও সুশান্তসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উত্তর গোপালপুর সিমান্তবর্তি এলাকায় সন্ধা ৬ টা কে এ্যাম্বুসিং করে অবশেষে রাত ২ টায় ৭৮০ বোতল ফেন্সিডিল সহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলেন, পাঁচবিবি থানাধীন উত্তর রামকৃষœপুর এলাকার আবু সালামের ছেলে সাদ্দাম হোসেন (২৮), পশ্চিম রামচন্দ্রপুর এলাকার আতাউর রহমান (২৫), তারেকুজ্জামান (২১), জাহাঙ্গীর আলম (১৯), ছোটন (২২), কুঠিহারা এলাকার নয়ন রহমান (৩০), উত্তর কৃষ্নপুর এলাকার মেহেদী হাসান (২১) ও রামচন্দ্রপুর পূর্বপাড়ার গাজীউর রহমান (২২)।

পাঁচবিবি থানা সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত জব্দকৃত ৭৮০ বোতল ফেন্সিডিলের মালিক সাদ্দাম হোসেন ও আতাউর রহমান বলে গ্রেফতারকৃতরা স্বিকার করেছে এবং তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here