জানুয়ারী,০৩,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার রশুনিয়া ইউপি পরিষদের আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু সাঈদ। এ লক্ষ্যে বিভিন্ন হাট বাজারসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন তিনি।

সম্প্রতি তিনি ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দিয়ে সমর্থকদের সাথে নিয়ে বেশ জোড়ালো ভাবেই মাঠে নেমেছেন। উঠান বৈঠক ও পথসভাসহ বিভিন্ন সভা সমাবেশে অংশ গ্রহণের মাধ্যমে জনসাধারণের কাছে দোয়া ও সমর্থন কামণা করে বেড়াচ্ছেন।

নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে প্রার্থী আবু সাঈদের পক্ষ থেকে বিভিন্ন আকারের ব্যানার ফেষ্টুন সাটানো হয়েছে ইউনিয়নের বিভিন্ন এলাকা জুড়ে। প্রার্থী আবু সাঈদ করোনাকালীন সময় তার ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহযোগী করেন।

এছাড়া তিনি তার ইউনিয়নের ধর্মীয় ও সামাজিক বিভিন্ন সংগঠনে উন্নয়নের লক্ষ্যে আর্থিক অনুদান প্রদান করেন। তিনি তার ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের বাড়ি বাড়ি শীতবস্ত্র পৌঁছে দিচ্ছেন বলেও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়।

এছাড়া রশুনিয়া ইউনিয়নের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী করার আশাবাদ ব্যক্ত করেন প্রার্থী আবু সাঈদ।

এদিকে রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রত্যাশী আবু সাঈদ ও বর্তমান চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে মাঠে নেমেছেন। তারা উভয়ে সমান ভাবে ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বলে জানা যায়।
রশুনিয়া ইউনিয়নবাসি দাবী বর্তমান চেয়ারম‌্যান ইকবাল হোসেন চৌকদার তাহার পরিবার আমেরিকায় থাকার কারনে বেশিরভাগ সময় তিনি বিদেশে থাকেন। আর সাধারন জনগন সেবা থেকে বঞ্চিত, তাই তারা আগামী ইউপি নির্বাচন পরিবর্তন চায় এবং দলীয়ভাবে আবু সাঈদ কে চেয়ারম‌্যান হিসেবে পেতে চায়। এলাকাবাসি আরো জানায় যদি আবু সাঈদ রশুনিয়া ইউনিয়নে চেয়ারম‌্যান হয় তাহলে ইউনিয়নবাসি সেবা থেকে বঞ্চিত হবেনা বরং ইউনিয়নের উন্নয়নের ধারা আরো বেগমান হবে।

চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তথা (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকেছি। আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত থেকে জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছি এবং ভবিশ্যতেও চালিয়ে যাবো। যে কোন পরিস্থিতিতে দলের পাশে একজন পরিশ্রমী কর্মী হিসেবে থাকার চেষ্টা করেছি। নিষ্ঠা এবং সততার সহিত মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়ীত্ব পালন করেছে। যতদিন রাজনীতির সাথে সম্পৃক্ত থেকেছি ততদিন নিজেকে স্বচ্ছ রাখার সর্বোচ্চ চেষ্টা করেছি। একজন আইনজীবী হিসাবে ইউনিয়নের মানুষের ও বিশেষ করে দলীয় নেতাকর্মীদের আইনী সেবা দিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতে ও দিয়ে যাবো। সর্বক্ষেত্রে রশুনিয়া ইউনিয়ন বাসীর পাশে থাকার জন্য আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

শুধু রাজনীতির মাধ্যমে নয়, ইউনিয়ন চেয়ারম্যান হওয়ার মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসির উন্নয়ন জনসাধারণের দৌড় গোঁড়ায় পৌঁছে দিয়ে তাদের সুখ দুঃখে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। জননেত্রী শেখ হাসিনা মেধা ও যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকেই মনোনয়ন দিবেন বলে আমার বিশ্বাস।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here