ফেব্রুয়ারি ০৭, ২০২১,

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনা জেলার কেন্দুয়ায় বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল কেন্দুয়া উপজেলা হাসপাতালে করোনা ভাইরাসের টিকা নিয়েছেন।

রোববার (৭ ফেব্রুয়ারি) বিকালে কেন্দুয়া উপজেলা হাসপাতালে করোনার টিকা কায্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এর পরেই প্রথমে বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল তিনি টিকা গ্রহণ করেছেন।

এর পর কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মইন উদ্দিন খন্দকার। স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক দলের নেতারা টিকা নিয়েছে।

এর আগে সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে করোনা ভাইরাসের টিকার কার্যক্রম উদ্বোধনের পর নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ.লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল তিনি টিকা নিয়েছেন।

এদিকে কেন্দুয়া উপজেলা হাসপাতার চত্বরে আয়োজিত করোনা ভাইরাসের টিকা কায্যক্রম উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেন, নেত্রকোনা সদর হাসপাতালে করোনা ভাইরাসের টিকা উদ্বোধনের পর সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি ও আমি টিকা গ্রহণ করি কিন্তু এখন বিকাল হয়েছে, আমার কোনো সমস্য হয় নাই। আমি ভালো আছি তাই আপনার গুজবে কান দিবেন না আপরানাও রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহণ করেন।

কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মো.মইন উদ্দিন খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক আসাদুল হক ভূইয়া, কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ প্রমুখ।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা হাসপাতালে স্বাস্থ্য কর্মকর্তা ডঃমো.এবাদুর রহমান।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here