ফেব্রুয়ারী,০৭,২০২১
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

সারাদেশের মত একযোগে মুন্সীগঞ্জেও করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। রবিবার সকাল ১১টায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে টিকাদান কার্যক্রম শুরু হয় ।

জেলায় প্রথমে টিকা নেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ডা. আক্তারুজ্জামন বাপ্পি। এছাড়াও এদিন সদর উপজেলায় ১০০জন সহ বাকি ৫টি উপজেলায় ১০০জন করে মোট ৬০০শ জন কে টিকা দেওয়া হয়।

টিকাদান কার্যক্রমে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ এড. মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক- মোঃ মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ,মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র, হাজী মো: ফয়সাল বিপ্লব, প্রমুখ।

জেলা সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, সদর উপজেলায় অ্যাপসের মাধ্যমে মোট ৪৫২জন রেজিস্ট্রেশন করেছে। তাদের মধ্যে ১ম দিনে ১০০ জনের টিকা দেওয়া হচ্ছে। বাকি উপজেলায়ও ১০০জন করে টিকা দেওয়া প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকা দেওয়া হবে। এরইমধ্যে সদরসহ ছয় উপজেলায় টিকা পাঠানো হয়েছে। জেলা সদর ছাড়া বাকী পাঁচ উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে।

জেলা স্বাস্থ্যবিভাগ সূত্রে জানাযায়, টিকাদান কার্যক্রমের ১৫০জনে প্রশিক্ষণ দিয়ে প্রস্তুত করা হয়েছে। তারা ৬জন করে ২৫টি টিমে ভাগ হয়ে কাজ করবে। জেলায় সর্বমোট ৪৮হাজার ডোজ টিকাদান করা হবে। এর মধ্যে সদর- ১২৭৩০ডোজ, গজারিয়া উপজেলায় ৫২৪৬ডোজ, টঙ্গীবাড়ী-৬৫৪৭ডোজ, লৌহজং-৫২৮৭, সিরাজদিখান-৯৫৬৬, শ্রীনগর -৮৬২৯ডোজ টিকা প্রদান করা হবে ।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here