ফেব্রুয়ারী,১০,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মুন্সীগঞ্জের সব কটি উপজেলার প্রতিটি ইউনিয়নের বইছে নির্বাচনী প্রচার-প্রচারনা।

আর এই নির্বাচনকে কেন্দ্র করে স্ব-স্ব এলাকায় চেয়ারম‌্যান ও সংরক্ষিত মহিলা মেম্বার, সাধারন সদস‌্য মেম্বার প্রার্থীরা চালাচ্ছেন তাদের প্রচার -প্রচারনা।

জেলার ৬ টি উপজেলা জুড়েই চলছে নির্বাচনী গরম হাওয়া। বিশেষ করে গ্রামগঞ্জে প্রচারনা চোখে পড়ার মত। প্রতিদিন বিকাল বেলা থেকে রাত ১০টা নাগাদে দেখা যায় মানুষের উপচেপড়া ভীড়।

আলোচনা চলে কে কোন প্রার্থীকে সমর্থন করেন। কার কি গুনাবলী, কে কেমন ভাল কাজ করছে বা করেছেন। কাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে।

আর এদিকে চেয়ারম‌্যান প্রার্থীরাও তাদের নির্বাচনী সালাম জানায় ব‌্যানার পিস্টনের মাধ‌্যমে বা বিভিন্ন জাতীয় দিবসে তাদের পরিচিতি প্রকাশ করে।

আবার অনেক প্রার্থীরা নিজ নিজ এলাকায় নির্বাচনী গনসংযোগ করছে প্রতিনিয়তই। তাদের সমর্থনকারী লোকজনকে নিয়ে নির্বাচনী এলাকা চুষে বেড়াচ্ছেন। দোয়া চাইছেন ভোটারদের কাছে। এভাবেই নির্বাচনী মাঠ গরম করছে তারা।

আগামী ইউপি নির্বাচনে নতুন মুখই বেশি দেখা যাচ্ছে। অনেক ইউপিতে বর্তমান চেয়ারম‌্যানসহ নতুন প্রার্থীদের সমাগম ঘটছে এবং প্রচারনায় মাধ‌্যমে মাঠ গরম করছেন।

সরেজমিনে ঘুরে দেখা যায়, মুন্সীগঞ্জ -লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান হাজী আশরাফ খান
প্রচারনার মাঠে তৎপর রয়েছে। সিরাজদীখান উপজেলার রশুনিয়া ইউপির বর্তমান চেয়ারম‌্যান ইকবাল হোসেন চৌকদার ও নতুন মুখ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পদক এড.আবু সাঈদ।

টংগীবাড়ি উপজেলার কামারখাড়া ইউপির বর্তমান চেয়ারম‌্যান মহিউদ্দন হালদার,সোনারং -টংগীবাড়ি ইউপি চেয়ারম‌্যান মাঝি বেলায়েত হোসেন লিটন ও নতুন মুখ মানিক মিয়া বাচ্চু মাঝি,হারুন অর রশিদ বাদল মিজি।

মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউপির বর্তমান চেয়ারম‌্যান গত নির্বাচনে সতন্ত্র থেকে নির্বাচিত গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামীলী সভাপতি আলমগীর খান,ব‌্যবসায়ী আরশ আলী দেওয়ান,গোলাম কিবরিয়া।

রামপাল ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান মো: বাচ্ছু শেখ ও নতুন মুখ অনেকে। আধারা ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান কবীর হোসেন মাষ্টার ও নতুন মুখ এড. এস আর মিলন। বাংলাবাজার ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান সোহরাব হোসেন পীর ও নতুন মুখ অনেকে।

চরকেওয়ার ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান আক্তারুজামান জীবন ও নতুন মুখ অনেকে। মহাকালী ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান বিরাজ ও নতুন মুখ অনেকে।

শিলই ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান আবুল হাসেম লিটন ও নতুন মুখ পারভেজ মৃধা, জাকির হোসেন জমাদার, কাজী কাদির আরো অনেকে।

মোল্লাকান্দি ইউপিতে বর্তমান চেয়ারম‌্যান মহসিনা হক কল্পনা ও সাবেক চেয়ারম‌্যান রিপন হোসেন পাটোয়ারী।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here