ফেব্রুয়ারী,১১,২০২১

এনামুল হক,ময়মনসিংহ থেকে:

বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ময়মনসিংহ জেলাধীন ত্রিশাল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
ত্রিশাল স্টুডেন্ট এসোসিয়েশন এর সাবেক সভাপতি নাজমুল হাসান জীবন কে আহবায়ক এবং সজীবুল ইসলাম সজীব যুগ্ম আহ্বায়ক-১ সহ ৭জন যুগ্ম আহ্বায়ক (এস কে ফরিদ,মশিউর রহমান শাহানশাহ্,আবু সাঈদ সরকার,আনিছুজ্জামান কাজল,আনোয়ার হোসেন,আব্দুর রউফ নোমান) করে ৬১সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি অনুমোদন দেয় বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা কমিটি।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল ভিপি রাসেল এবং সাধারণ সম্পাদক ঈশ্বরগঞ্জ পৌরসভা সাবেক মেয়র হাবিবুর রহমানের স্বাক্ষরিত স্মারকে ১০ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখে এ কমিটি অনুমোদন করা হয়।

নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ পরদিন ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ২ টায় ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ,উপজেলা আওয়ামী লীগ সদস্য নয়ন তালুকদার প্রমুখ।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে আওয়ামী লীগের পাশাপাশি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি শক্তিশালী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন নবগঠিত কমিটির আহবায়ক নাজমুল হাসান জীবন।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here