ফেব্রুয়ারী,১১,২০২১

নিজস্ব প্রতিনিধি: 
মুন্সিগঞ্জে চাদাঁ না দেওয়ায় সার শ্রমিককে মারধর ফাকাঁ গুলির ঘটনায় আজ বুধবার (১০ ফেব্রুয়ারী) মামলা হয়েছে। ভুক্তভোগী নাসির মোল্লা (৪৫)বাদী হয়ে ১২ জনকে আসামী করে এ মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করেছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরমুক্তারপুরে মঙ্গলবার চাদাঁ না দেওয়ায় সার শ্রমিক ঠিকাদার নাসির মোল্লাকে মারধর ও হুমকি দিয়ে ফাকাঁ গুলি ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় এজাহারভুক্ত আসামী ইমন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মামলার এজাহারে পঞ্চসার ইউনিয়নের চরসন্তোষপুর গ্রামের মো. রুবেল ভূইঁয়া, মো. মাঈনুদ্দিন, মো. ফারুক, রফিক সরদার, মো. অপু ভূইঁয়া, মো. শাহিন, মো. রহিম বাদশা, মো. সানি, আলতাফ, মো. জুয়েল, আব্দুল হক মোল্লা এবং গণকপাড়া এলাকার মো. ইমরান হোসেন ইমুর নাম উল্লেখ করা হয়েছে।

এ ব্যপারে মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. আবু বক্কর সিদ্দিক জানান, মামলার পরিপ্রেক্ষিতে আমরা মো. ইমরান হোসেন (ইমু) নামের এক আসামীকে গ্রেফতার করেছি। আমরা বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, মঙ্গলবার চরমুক্তারপুর দেওয়ান কোল্ড স্টোরেজের সামনে ঠিকাদার নাসির মোল্লার কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে তার উপর হামলা করে ১০-১৫ জনের একটি দল। চাদাঁ না দেওয়ায় আকস্মিক মোটর সাইকেলে করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং তাকে মারধর করে ফাঁকা গুলি-ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here