ফেব্রুয়ারী,১১,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জ সিরাজদীখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রচারনার শীর্ষে রয়েছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ,তরুন সমাজ সেবক এডভোকেট আবু সাঈদ।

সরেজমিনে প্রতিবেদন: জেলার সিরাজদীখান উপজেলার প্রাণকেন্দ্র রশুনিয়া ইউনিয়নের জন মানুষের প্রিয় মুখ -সুখ দু:খের সাথী, একসময়ের রাজপথ কাঁপানো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,সাবেক সাধারন সম্পাদক রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও সাবেক নির্বাচিত সভাপতি সিরাজদীখান উপজেলা ছাত্রলীগ এবং মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট আবু সাঈদকে নিয়ে আগামী ইউপি নির্বাচনের প্রচারনায় মুশগুল পুরো ইউনিয়নবাসি।

ইউনিয়নবাসি আগামী ইউপি নির্বাচনে রশুনিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম‌্যান হিসেবে তরুন নেতা ও সমাজ সেবক এডভোকেট আবু সাঈদকে দেখতে চায়।

ইউনিয়নের যুবক-বৃদ্ধ সবাই সম্মেলীতভাবে এই তরুন সমাজ সেবক কে নিয়ে উঠান বৈঠক,পথসভা, গনসংযোগ,ভোটারদের নিয়ে মতবিনিময় সভা করছে নিয়মিতভাবে। তাদের একটাই কথা আগামী ইউপি নির্বাচনে রশুনিয়া ইউনিয়নে পরিবর্তন চায়। চায় নতুন মুখ, আর যোগ‌্য ব‌্যক্তি, আর যোগ‌্য, মেধাবী ও শিক্ষিত ব‌্যক্তি হিসেবে এডভোকেট আবু সাঈদকেই মনোনীত করে তাকে নিয়ে প্রচারনার মাঠে নেমেছেন।

কিছু সংখ‌্যক ভুক্তভোগী মুরুব্বীদের সাথে আলাপকালে তারা বলেন, আমাদের বর্তমান চেয়ারম‌্যান সাহেব  বছরের বেশিরভাগ সময় বিদেশে থাকেন বিধায় অনেক প্রয়োজনের সময় তার কাছ থেকে প্রয়োজনীয় সেবা পাইনা, তথ‌্য নিয়ে জানাযায়, বর্তমান চেয়ারম‌্যান  ইকবাল হোসেন চোকদারের স্ত্রী, দুইপুত্র ও তার মা আমেরিকায় থাকেন।

এবিষয়ে এডভোকেট আবু সাঈদ এর সাথে আলাপকালে তিনি বলেন, ইনশাল্লাহ আগামী ইউপি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে প্রত‌্যাশিত হয়ে  রশুনিয়া ইউনিয়নবাসির দোয়া ও সমর্থন নিয়ে চেয়ারম‌্যান পদে নির্বাচন করব।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here