ফেব্রুয়ারি ১২, ২০২১,

আবু হানিফ রানা:

স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের নির্ভুল খবর প্রকাশে সাহসিকতায় স্বীয় অবস্থান নিশ্চিত করে প্রতিষ্ঠালগ্ন থেকে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে যাত্রা অব্যাহত রেখেছে আমার সংবাদ। এগিয়ে চলা বাংলাদেশে উন্নয়ন যাত্রায়ও গর্বিত সারথি আমার সংবাদ। সাহসিকতা আর বস্তুনিষ্ঠতা বজায় রেখে হাঁটি-হাঁটি পা-পা করে নবম বছরে পদার্পণ করলো দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক আমার সংবাদ।

প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আমার সংবাদের নবম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ৮ পেরিয়ে ৯ বছরে পদার্পণ করলো। এ প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সব সাংবাদিকসহ পত্রিকা প্রকাশের সঙ্গে যুক্ত সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি আমার সংবাদের পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা।

প্রিয় পাঠক, মানবজাতির ইতিহাসে অবিস্মরণীয় সংকটকাল বলে বিবেচিত হয়েছে ২০২০ সাল। বিশ্বব্যাপী করোনা ভাইরাস তাণ্ডবে থমকে দাঁড়িয়েছিল মানবসভ্যতা। সেই সংকট থেকে বিশ্ব এখনো মুক্ত হয়নি। আমরাও না। আশার কথা, সরকারের সময়োচিত পদক্ষেপে ইতোমধ্যেই বাংলাদেশে করোনা ভাইরাসের টিকা দেয়া শুরু হয়েছে। এর মাধ্যমে দেশের মানুষ সুফল পাবেন বলে আশা করি।

আমার সংবাদের পাঠকসহ সকল শুভানুধ্যায়ীদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই আমার সংবাদ আজ সেরাদের কাতারে। পাঠকপ্রিয় এ দৈনিকের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি প্রত্যাশা করি, সামনের দিনগুলোতে বাংলার ইতিবাচক খবর আমরা ছড়িয়ে দিতে চাই বিশ্বব্যাপী। আসুন সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের গৌরব ছড়িয়ে পড়ুক পৃথিবীজুড়ে।

আশা করি পত্রিকাটির বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ সংবাদ পরিবেশনের যে দৃষ্টান্ত জাতির সামনে স্থাপন করেছে তা ভবিষ্যতেও অক্ষুণ্ন থাকবে।

সবশেষে বলবো— আমার সংবাদ তার আদর্শ থেকে কখনো বিচ্যুত হয়নি। যদিওবা কিছু ত্রুটি-বিচ্যুতি থেকে থাকে, তারপরও অকপটে বলা যায় যে, আমার সংবাদ তার অভীষ্ট লক্ষ্যে চলার চেষ্টা অব্যাহত রেখেছে। এ চেষ্টা আগামী দিনেও অব্যাহত থাকবে। পেশাদারিত্ব বজায় রেখে মানুষের আরও কাছে পৌঁছবে আমার সংবাদ।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here