ফেব্রুয়ারি ১২, ২০২১,

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের লক্ষ্য ছিল উইন্ডিজকে তিনশ’র নীচে থামাতে। অন্যদিকে সফরকারীদের চাওয়া ছিল অন্তত ৩৫০ রান। পরিকল্পনা সফল হয়নি টাইগারদের। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ করে ৪০৯ রান।

টেস্টের দ্বিতীয় দিনের শুরুটা ভাল হয়নি টাইগারদের। ৫ উইকেটে ২২৩ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করা এনক্রুমাহ বনার ও জশুয়া ডি সিলভা যোগ করেন আরো ৪৩ রান।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দ্বিতীয় দিনের প্রায় একঘণ্টা পর বনারকে ফিরিয়ে ব্রেক থ্রু এনে দেন মেহেদী হাসান মিরাজ। সেঞ্চুরির পথে থাকা বনারকে (৯০ রান) সাজঘরে ফিরিয়ে পঞ্চম উইকেটে ৮৮ রানের জুটি ভাঙেন মিরাজ।

বনার ফেরার পরই দ্রুত গতিতে রান তোলায় ব্যস্ত ওয়েস্ট ইন্ডিজ। ক্রিজে এসেই বড় শট খেলতে থাকেন আলজারি জোসেফ। ৫ ছক্কা ও ৮ বাউন্ডারিতে ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট ফিফটি তুলে নিয়ে থামেন ৮২ রানে।

দারুণ ব্যাটিংয়ে বাংলাদেশি বোলারদের উপর ছড়ি ঘোরান জোসেফ-ডি সিলভা। সপ্তম উইকেট জুটিতে ডি সিলভা-জোসেফ যোগ করেন ১১৮ রান। উইকেটরক্ষক-ব্যাটসম্যান জশুয়া ডি সিলভা ছিলেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির পথে। ৯২ রানে তাইজুলের শিকার হন তিনি। ৪টি করে উইকেট নেন আবু জায়েদ রাহী ও তাইজুল ইসলাম।

www.bbcsangbad24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here