ফেব্রুয়ারী,২১,২০২১

মতলব দক্ষিন,(চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নারায়ণপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড উত্তর কালিকাপুর গ্রামের বড় বাড়ি নামে পরিচিত বিদ্যুতের অবৈধ সংযোগ, নিষেধ করাকে কেন্দ্র করে মারামারি ও থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। ঘটনার সুষ্ঠ তদন্তে ন্যায় বিচার পাওয়ার দাবী করেন অভিযোগকারী আব্দুল মালেক।

সরে জমিনে জানা যায়, একই গ্রামের প্রতিবেশী বিবাদী মৃত আরব আলী ছেলে ছানা উল্লা ও তার ছেলে আল আমিন এবং শেকু মিয়ার ছেলে মাসুদ, মৃত আরব আরব ছেলে সিরাজ ও সানা উল্লার স্ত্রী জুলেখা বেগম গত ২৭ শে জানুয়ারী বুধবার রাত ৮টায় বিদ্যুতের খুটির সাথে টানানো খোলা তার থেকে ইলিক্টিক তারের মাধ্যমে বিদ্যুৎ অবৈধ সংযোগ করে ব্যাটমিন্টন খেলা খেলে আসছে একই এলাকার কতিপয় যুবক। ঘটনার দিন বিদ্যুত সংযোগ দেওয়া নিষেধ করা হলে প্রতিবেশী ছানাউল্লাহ ছেলে আল আমিনের সাথে কথাকাটাকাটি হয় এক পর্যায় দুপক্ষ ই মারামারিতে জড়িয়ে পরে।

এতে প্রতি পক্ষ গংদের আঘাতে আবদুল মালেক ও তার স্ত্রী রক্তাত্ত যখম হয়। ঐ দিনই তাদের দুজনকে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ থানা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে মতলব দক্ষিণ থানায় ৫ জনকে বিবাদী করে ওই ঘটনার সুষ্ঠ তদন্তে এবং ন্যায় বিচারের দাবীতে একখানা অভিযোগ পত্র দায়ের করেন আহত আব্দুল মালেক। এ বিষয়ে মতলব দক্ষিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মবিন সুজন প্রধান বলেন, বিষয়টি উপজেলা পরিষদের মাসিক মিটিংয়ে আলোচনায় এনে সুষ্ঠ বিচার দাবী করব। ঘটনার বিষয়টি অভিযোগকারীর স্বামী আ: মালেক পল্লী বিদ্যুৎ মতলব দক্ষিণ জোনাল অফিস এর ডিজিএম অবহিত করেছেন বলে প্রতিনিধিকে এ তথ‌্য নিশ্চিত করেন।

মালেকের স্ত্রী -আয়েশা বেগম বলেন,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এবং খোলা তারের অবৈধ সংযোগকালে বাধা দেওয়ায় অভিযুক্ত যুবকেরা আমার স্বামী ও আমাকে বেদমপ্রহার করে।
আমি এ ঘটনার ন্যায় বিচারের দাবী করছি উদ্দর্তন প্রশাসনের কাছে।

অভিযুক্তদের কাছ থেকে সত‌্যতা যাছাইয়ে ছানা উল্লাহ বলেন,ঘটনার সময় তিনি উপস্থিত ছিলেন না, বলে এড়িয়ে যান। আল আমিন বলেন, খোলা তারের সংযোগে বেডমিন্টন খেলেছি। ঘটনা সময় বসত ঘরের দেয়ালের গ্রিল বেয়ে উঠার সময় মালেক ও তার স্ত্রী আয়েশা বেগম আমাদেরকে গালি গালাজ করে এতে ঝগড়া সৃস্টি হয়।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানা দায়িত্ব প্রাপ্ত এস আই শাহ আলম জানান, অভিযোগ পেয়েছি,তদন্তক্রমে ঘটনার সত‌্যতা জানা যাবে।

www.bbcsangbad24.com