ফেব্রুয়ারি ২২, ২০২১,

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার সরকারী বঙ্গবন্ধু স্মৃতি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার স্কুলের শিক্ষার্থীরা ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে।

এসময় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ টুঙ্গিপাড়া শাখা, গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধারণ ছাত্রছাত্রী, সঞ্চরণ এডুকেশন কেয়ার, রক্তিম, প্রিয় টুঙ্গিপাড়া সহ সর্বস্তরের সাধারণ মানুষ এ মানববন্ধনে একাত্মতা ঘোষণা করেন।
সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় পাটগাতী বাসস্ট্যান্ডে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও সরকারী বঙ্গবন্ধু স্মৃতি বালিকা বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী পৃথক দুটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মানববন্ধন দুইটি একত্রিত হয়ে ধর্ষকদের ফাঁসির দাবিতে স্লোগানের ঝড় তোলে।

মানববন্ধনে তার সহপাঠী রাইমা হক বলেন, “আমার বন্ধুকে মিতুল, রাজিব ও রসুল মিলে ধর্ষণ করেছে, আমরা এ ধর্ষকদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।”

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ টুঙ্গিপাড়া শাখার সভাপতি লিমন বিশ্বাস বলেন, “আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার না করে তাদের বাঁচানোর চেষ্টা করা হলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।”
www.bbcsangbad24.com