ফেব্রুয়ারী,২২,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসত ঘর ৫টি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে বলে জানা গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারী) ভোর ৪ টার দিকে কনকসার বাজারে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। শ্রীনগর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ভোড়ে সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। কিন্তু ততক্ষণে ৫টি দোকান ও ৪টি বসত ঘরের যাবতীয় জিনিসপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে এলাকাবাসী জানান। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, গত রাত ৪ টার দিকে রমজানের বসত ঘর থেকে আগুনের সূত্রপাত হয়।

ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের লেলিহান শিখা মুহুর্তেই ছড়িয়ে পড়ে আশেপাশের দোকান ও বসত ঘরে। এতে আগুনে পুড়ে কনকসার বাজারের ব্রীজের পশ্চিম পাশের আতাউর রহমানের ৫টি দোকান, রমজানের ২টি বসত ঘর ও রমন মাঝির ২টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শ্রীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ দেওয়ান আজাদ হোসেন জানান, খবর পেয়ে ভোর ৫ টার দিকে ঘটনাস্থলে গিয়ে আমরা আগুন নিয়ন্ত্রনে আনি। তবে এর আগে ৩ টি বসত ঘর ও ৬/৭ টি দোকান পুড়ে যায়। একটি বসত ঘর হতে আগুনের সুত্রপাত হয়।

www.bbcsangbad24.com