ফেব্রুয়ারী,২৩,২০২১

শাহা নুর আলী শান্ত,মুন্সীগঞ্জ থেকে: 

ঢাকা থেকে প্রকাশিত সেরা দশের জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার বর্ষপূতি পালিত হয়েছে। দৈনিক আমার সংবাদের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার বিকাল ৩ টায় জরিনা কমপ্লেক্সে আমার সংবাদের মুন্সীগঞ্জ জেলা কার্যালয়ে আলোচনাসভা ও কেক কেটে বর্ষপূতি পালন করা হয়েছে।

এসময় দৈনিক আমার সংবাদের গজারিয়া প্রতিনিধি জেলা আইনজীবী সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট মো: আরফান সরকার খোকনের পরিচালনায় ও আমার সংবাদ পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি এডভোকেট আবু হানিফ রানার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ কোর্টের সাবেক পি.পি, বর্তমান পি.পি.দুর্নীতি দমন কমিশন মুন্সীগঞ্জ, আজীবন সদস্য মুন্সীগঞ্জ প্রেসক্লাব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এডভোকেট মো: আশরাফ উল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্পেশাল পি.পি.( জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও জেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ প্রতিদিন এডভোকেট লাবলু মোল্লা, দৈনিক প্রথম আলো পত্রিকার মুন্সীগঁঞ্জ প্রতিনিধি ফয়সাল আহমেদ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট আবু সাঈদ,সাবেক ছাত্রনেতা এডভোকেট মনির হোসেন, সাবেক অতিরিক্ত পি.পি. এডভোকেট মো: শফিউদ্দিন আহম্মেদ, দৈনিক আমাদের কন্ঠ জেলা প্রতিনিধি মো: সাইফুল ইসলাম,দৈনিক লাখো কন্ঠ জেলা প্রতিনিধি শ্রীকান্ত দাস, জেলা আইনজীবী সমিতির কার্যকরী সদস্যদ্বয় এডভোকেট জাহাঙ্গীর আলম,এডভোকেট ফিরোজ মিয়া ও এডভোকেট রুনা লায়লা, ব্যবসায়ী মো: আনোয়ার হোসেন, রামপাল ইউপির সংরক্ষিত মহিলা মেযম্বার রুশিয়া খবির, আইনজীবী সহকারী মো: জয়নাল সিকদার, জাতীয় সাপ্তাহিক বাংলার সাথীর জেলা প্রতিনিধি শাহা নুর আলী শান্ত।

উপস্থিত অতিথিবৃন্দ বহুল প্রচারিক জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের উপর প্রশংসা মূলক আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

বিশেষ অতিথি বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধিএড. লাবলু মোল্লা তার বক্তব্যে বলেন,দৈনিক আমার সংবাদ খুব সহসায় বাংলাদেশের সংবাদ জগতের অন্যতম প্রচারমুখি হয়ে ওঠেছেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে আমি তার উত্তর উত্তর সমৃদিদ্ধ কামনা করি।

বিশেষ অতিথি দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি বলেন, আমার সংবাদ বাংলাদেশের পাঠকের মন কেড়েছে। আমি আমার সংবাদের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করি।

প্রধান অতিথি পি.পি.দুর্নীতি দমন কমিশন এডভোকেট মো: আশরাফ উল ইসলাম বলেন, সংবাদ পত্র হচ্ছে দেশ ও জাতির দর্পন। বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও জাতির কল্যাণে ব্যাপক ভূমিকা রাখে। স্বাধীনতা সংগ্রাম সহ দেশের প্রতিটি প্রগতিশীল আন্দোলন সংগ্রামে সংবাদপত্রের ভুমিকা প্রশংশনীয় ছিল। আপনারা যারা সংবাদ কর্মী হিসেবে কাজ করছেন তারা ও দেশের প্রতিটি প্রগতিশীল আন্দোলন সংগ্রামে কলমের মাধ্যমে দেশে-বিদেশের কথা তুলে ধরে মানুষের অধিকার আদায়ের সংগ্রামে ভুমিকা রাখছেন। আপনারা সাদা কে সাদা কালো কে কালো বলবেন, আর সম্ভবনার কথা তুলে ধরবেন, জাতি আপনাদের কাছ থেকে সেটাই আশা করে। আর দৈনিক আমার সংবাদ পরিবারের প্রতি রইল শুভকামনা।

www.bbcsangbad24.com