ফেব্রুয়ারী,২৪,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সদর উপজেলায় আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমীর শেখের বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল হয়েছে। আজ (২৪ ফেব্রুয়ারী) বুধবার দুপুরে উপজেলার ধলাগাঁও বাজারে ঘণ্টাব্যাপি এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন ও ঝাড়ু মিছিলে রামপাল ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতা আজমীর শেখকে নারী নির্যাতন, মাদক সম্রাট, কিশোর গ্যাঙের গডফাদার, চাঁদাবাজ আজমীর ও তার সহযোগীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। পরে যুবলীগ নেতা আজমীর শেখের বিচারের দাবি জানিয়ে মানববন্ধন শেষে ঝাড়ৃ মিছিলের পাশাপাশি বিক্ষোভ প্রদর্শন করেন।
ফলে দিঘীরপাড়- সিপাহীপাড়া সড়ক ২০ মিনিট যানচলাচল বন্ধ ছিলো।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান আলী আজগর বেপারী, ইউপি সদস্য মহিউদ্দন আহম্মেদ,যুবলীগ নেতা সোহেল,কামাল,দিপু,তুষার,রাসেল,মিসু,জনি,সানি আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফরহাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদ কবির সোহেল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগ সভাপতি রবিউল জিতু, রামপাল কলেজ ছাত্রলীগ সভাপতি পায়েল ফরাজি, সাধারণ সম্পাদক লিয়নসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর বিভিন্ন অংগ সংগঠনের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে এ বিষয়ে আজমীর শেখ জানান, রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়পন্য করার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে এসব কর্মসূচি করেছে। যে অভিযোগ তোলা হয়েছে তা কোনটাই সত্য নয়।

www.bbcsangbad24.com