ফেব্রুয়ারি ২৪, ২০২১,

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গামাটি বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে ইউনিয়ন পরিষদ সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত সমর বিজয় চাকমা (৩৮) উপজেলার রূপকারি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সদস্য।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে অস্ত্রধারী দুই ব্যক্তি ওই কার্যালয়ে ঢুকে সমরকে গুলে করে পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, অস্ত্রধারীরা কারা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ঘটনাস্থলে উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরনবী সরকার জানিয়েছেন, ইউপি সদস্য সমর বিজয় চাকমা আমার সঙ্গে প্রকল্পের বিষয়ে কথা বলছিলেন। এ সময় দুই-তিনজন দরজার বাইরে উঁকি দিচ্ছিলো এবং একজন রুমে প্রবেশ করে সমর বিজয়ের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। মৃত্যু নিশ্চিতের পর তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভবনের দ্বিতীয় তলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় অবস্থিত। এই কার্যালয়ের তিনটি রুম পাশেই উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামের কক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, অস্ত্রধারী দুই ব্যক্তি বুধবার বেলা সাড়ে ১২টার দিকে ওই কার্যালয়ে ঢুকে সমরকে গুলি করে পালিয়ে যায়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ইউপি সদস্যকে গুলিবিদ্ধ ও মৃত অবস্থায় চেয়ারেই পড়েছিল।

www.bbcsangbad24.com