মার্চ,০৬,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে মো. ফিরোজ (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজের মৃত্যু হয় বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, গত ৪ ই মার্চ রাতে মিরকাদিম পৌরসভার বৌ বাজার সংলগ্ন পাল বাড়িতে আনুমানিক রাত ১০টার দিকে ফিরোজ (৪০) ও ্হইকবালের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে প্রায় ২০ জন অজ্ঞাত যুবক। ইকবাল পানিতে লাফিয়ে প্রাণে বেঁচে যায়।

স্থানীয় লোকজন হামলায় গুরুতর আহত অবস্থায় ফিরোজ প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়। ৫ ই মার্চ রাতে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজের মৃত্যু হয়।

জানা যায়, নিহত ফিরোজ রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। নিহত ফিরোজ আওয়ামীলীগ নেতা মনসুর আহমেদ কালাম সমর্থক ছিলেন বলে গ্রামবাসী দাবি করছেন। এলাকাবাসী এবং নিহতের স্বজনদের দাবি হামলাকারীরা সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহিন গ্রুপের লোকেরাই ফিরোজের ওপর এ হামলা করেছে।

ফিরোজের মৃত‌্যুর সংবাদ নিশ্চিত হওয়ার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। কয়েকটি ছোটখাট দাঙ্গাহাঙ্গামার ঘটনাও ঘটেছে। বর্তমানে মীরকাদিম এলাকা খুবই উত্তেজিত যে কোন সময় দাঙ্গা হামলার ঘটনা ঘটতে পারে।

এই হত‌্যা মামলার ২ আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।

স্থানীয় লোকজন ও সুধী সমাজের দাবি জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের মাধ্যমে কঠিন শাস্তির ব্যবস্থা করা হউক।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, একটি হত‌্যা মামলা হয়েছে এবং দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব‌্যাহত রয়েছে।

www.bbcsangbad24.com