মার্চ ১০, ২০২১,

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনের ষষ্ঠ তলায় সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ছয়জনের মধ্যে ১ জন গৃহকর্তা মিশাল মারা গেছেন। এ ছাড়া বাকি পাঁচজনের অবস্থাও বেশ আশঙ্কাজনক।

মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন তিনি মারা যান।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৬ বছর বয়সী পোশাক শ্রমিক মিশালের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। তার স্ত্রী মিতা বেগম (২৩), তাদের মেয়ে আফসানা আক্তার (৪),  দেড় বছরের ছেলে মিনহাজ, মিশালের দুই শ্যালক মো. মাহফুজ (২৪) ও সাব্বির হোসেন (১৫) হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমে আরও বলেন, তাদের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরও ১০ থেকে ৮০ শতাংশ শরীর পুড়ে গেছে।

এদিকে নিহত মিশালের পারিবারিক সূত্রে জানা গেছে, তার মৃতদেহ নারায়ণগঞ্জের মাসদাইরে নেওয়া হয়েছে; সেখানেই তাকে দাফন করা হবে।

এর আগে সোমবার রাত সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ছয়তলা বাড়ির ষষ্ঠতলায় গ্যাসের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ছয়জন দগ্ধ হন। দগ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

www.bbcsangbad24.com