মার্চ,১১,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে বৃদ্ধ ও প্রতিবন্ধীদের মাধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে  প্রতিবন্ধী ও বৃদ্ধাদের মাঝে এ হুইল চেয়ার বিতরণ করে সংগঠনটি।  মুন্সিগঞ্জ প্রেসক্লাবে এনটিভির জেলা প্রতিনিধি মইনউদ্দিন সুমন এর উদেগ্যে কানাডা প্রবাসীদের সংগঠন হারমনী কালচারাল রিচার্জ এন্ড ইক্সচেঞ্জ ফোরাম হুইল চেয়ার বিতরণ করেন।

মুন্সিগঞ্জ প্রেসক্লাবে এসে হুইল চেয়ার বুঝে নেন সদর উপজেলার জোড় পুকুরপাড় এলাকার বাসিন্দা বাচ্চু (১০৫)। তার প্রতিবন্ধী স্ত্রীর জন্য । এ সময় উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ ই হাসান তুহিন, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা, প্রবীণ সাংবাদিক শেখ আলী আকবর, সাংবাদিক মো. সুমন ইসলাম, সাংবাদিক মো. জুয়েল রানা ও সাজ্জাত হোসেন প্রমুখ।

এই সংগঠনের প্রতিনিধি দল  সদর উপজেলার পূর্ব নওয়াগাও এলাকায় গিয়ে মো. আমানউল্লা শেখে (৮০) এর নিকট হুইল চেয়ার তুলে দেন । এছাড়াও শহরের দক্ষিন কেওয়ারের লোহারপুল এলাকায় গিয়ে রাত্রি আক্তার (২০) কে হুইল চেয়ার প্রদান করে সংগঠনটি।

হারমনী কালচারাল রিচার্জ এন্ড ইক্সচেঞ্জ ফোরাম এর নেতৃবৃন্দ জানায়, আমাদের এই সংগঠন অনলাইনে বিভিন্ন গানের প্রোগ্রাম করে সেখান থেকে যা অর্থ পাই, তা দিয়ে অসহায় ও প্রতিবন্ধীদের সহায়তা করা হয়।

www.bbcsangbad24.com