মার্চ,১৮,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলা যুবদলের বর্তমান সদস‌্য সচিব রোকনুজ্জামান সিকদার ( রিগ‌্যান সিকদার) তার ফেইজবুক আইডিতে পোষ্ট দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস‌্য ফরম ক্রয়ের ছবি ।

সামাজিক যোগাযোগ মা‌্যমে ফেইজবুকে এই পোষ্টটি দেওয়ার পর ভাইরাল হয়ে সমালোচনার ঝড় ওঠেছে ।

রোকনুজ্জামান সিকদার (রিগ‌্যান সিকদার) টংগীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের উত্তর বেতকা গ্রামের ইউসুফ সিকদারের ছেলে। ইউসুফ সিকদার বর্তমানে বেতকা ইউনিয়ন বি এনপির সভাপতি পদে তবিয়তে বহাল আছেন।

তিনি কিভাবে আওয়ামীলীগের সদস‌্য ফরম সংগ্রহ করেন। নিজেকে ইউনিয়ন আওয়ামীলীগের প্রাথমিক সদস‌্য বলে দাবী করে সামাজিক মাধ‌্যম ফেইজবুকে সদস‌্য ফরমের ছবিসহ স্ট‌্যডাস দেন এই নিয়ে বেতকা তথা পুরো টংগীবাড়ি উপজেলার তৃনমূল নেতা কর্মীদের মাঝে সমালোচনার ঝড় বইছে।

এবিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের সাথে আলাপকালে তিনি বলেন এবিষয়ে কিছুই জানেন না।
টংগীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝির সাথে আলাপকালে তিনি বলেন ,রোকনুজ্জামান সিকদার বর্তমানে উপজেলা যুবদলের সদস‌্য সচিব। কিভাবে সে আওয়ামীলীগের সদস‌্য ফরম ক্রয় করেছে তা আমি জানিনা।

রোকনুজ্জামান সিকদার এর সাথে টেলিফোনে আলাপকালে তিনি আমার সংবাদকে জানান, আমি উপজেলা যুবদলের সদস্য সচিব ছিলাম এখন নেই , অনেক আগেই যুবদল থেকে পদত্যাগ করেছি এবং বেতকা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ফরম সংগ্রহ করেছি। সহসায় সংবাদ সম্মেলন করে সকলকে জানাব।

www.bbcsangbad24.com