মার্চ ২০, ২০২১,

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনসহ মোট চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত আরও ১০জন যাত্রী আহত হয়েছেন। জানা গেছে, তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তাদেরকে মুমূর্ষু অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯মার্চ) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশমাইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় হতাহতদের এখনও নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, ঢাকাগামী নাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দৃষ্টি পরিবহন নামের আরেকটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন যাত্রী নিহত হন। পরে গুরুতর আহত ১২ জনকে উদ্ধার করে দ্রুত শজিমেক হাসপাতালে পাঠানো হয়। এরমধ্যে হাসপাতালে পৌঁছার আগেই আরও দুইজনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনা কবলিত বাস দুটি মহাসড়কের মধ্যে আড়াআড়িভাবে পড়ে থাকায় যান চলাচল কিছুসময়ের জন্য পুরোপুরি বন্ধ হয়ে যায়। পরে বাস দুটি সরিয়ে নিলে প্রায় দুই ঘন্টা পর যানচলাচল স্বাভাবিক হয়ে আসে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশের দশমাইল ক্যাম্পের ইনচার্জ বানিউল আলম আনাম বলেন, দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এরই মধ্যে বাস দুটি জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

www.bbcsangbad24.com